সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:৫০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই এবার ৩২ টাকা কেজিতে ৫ লাখ টন ধান,   ১২ লাখ টন চাউল কিনবে সরকার  জগন্নাথপুরে লন্ডন প্রবাসীর বাড়ী বেদখল চেষ্টায় সংবাদ সম্মেলন জগন্নাথপুরে হাওরে ধান কাটার ধুম, বঙ্গবন্ধু-১০০ জাতের ধানে চিটা শান্তিগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে পহেলা বৈশাখ উদযাপন শান্তিগঞ্জে আওয়ামী লীগের ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা  উন্নত জাতি বিনির্মাণে সাংবাদিকরা অগ্রণী ভূমকিা পালন করেন: এমএ মান্নান এমপি জগন্নাথপুরে সার-বীজ বিতরন কালে সাবেক মন্ত্রী, দেশে এখন পরিবর্তনের হাওয়া বইছে দারুল ক্বিরাত হবিবপুর কেশবপুর ফাজিল মাদরাসা শাখা কেন্দ্রের সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত  জগন্নাথপুরে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

জগন্নাথপুরে ডাকাত ও ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার

জগন্নাথপুরে ডাকাত ও ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার

স্টাফ রিপোর্টার :: সুনামগঞ্জের জগন্নাথপুরে ডাকাতির ঘটনায় পুলিশ ৩ জন কে গ্রেফতার করেছেন। গ্রেফতারকৃতরা হলো মোঃ এমামূল হোসেন (২৯) পিতা-আব্দুল জলিল ওরফে সোবা মিয়া, সাং-ব্রাহ্মনগাঁও (ইসলামপুর), মোঃ রফু ওরফে শিপু (৩৫) পিতা-মাসুক মিয়া, সাং-লাউতলা (গাংপাড়), উভয় থানা-জগন্নাথপুর, জেলা-সুনামগঞ্জ। আসমান আলী (৩৫) পিতা-রইছ আলী সাং-ছত্রিশ (রমজানপুর) থানা- বিশ্বনাথ জেলা- সিলেট। এদেরকে গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে উপজেলার এরালিয়া বাজার সংলগ্ন হাওর থেকে গ্রেফতার করেন এসআই লুৎফুর রহমানসহ সঙ্গীয় পুলিশ ফোর্স। মঙ্গলবার গ্রেফতারকৃতদের সুনামগঞ্জ জেল হাজতে প্রেরন করা হয়েছে। গ্রেফতারকৃতরা জগন্নাথপুর থানার মামলা নং-১২, তারিখ-১২/০৪/১৮খ্রিঃ, ধারা-৩৯৫/৩৯৭ দঃ বিঃ এর মামলার আসামী। আটককৃত রফুর দেহ তল্লাশী করলে, লুঙ্গীতে গুজানো নীল রংয়ের জিপারযুক্ত পলিথিনের প্যাকেটে মুড়ানো গোলাপী রংয়ের ৩৪ (চৌত্রিশ) পিচ মাদক ইয়াবা ট্যাবলেট যাহার প্রতিটির গায়ে খুদাই করা ইংরেজী অক্ষরে ডণ লেখা উদ্ধার করা হয়। পুলিশ ও ডাকাতির শিকার পরিবারের লোকজন জানান, গত ১২ এপ্রিল একদল সশস্ত্র ডাকাত উপজেলার সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নের ব্রাম্মন গাঁও গ্রামের লন্ডন প্রবাসী আকমল হোসেনের ঘরে ডুকে অস্ত্রের মুখে পরিবারের লোকজনকে জিম্মি করে বিপুল পরিমাণ স্বর্ণালংকার সহ সাড়ে ২৭ লাখ টাকার মালামাল লুট করে এবং পাশের সৌদিআরব প্রবাসী আবুল বসরের ঘরে হানা দিয়ে আরো প্রায় সাড়ে ৫ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। এ ঘটনায় যুক্তরাজ্য প্রবাসী আকমল হোসেনের পিতা মো: আবুল হোসেন বাদী হয়ে জগন্নাথপুর থানায় মামলা দায়ের করেন। এরপর থেকে পুলিশ ডাকাতদের ধরতে বিভিন্ন স্থানে অভিযান চালায়। অভিযান পরিচালনাকারী জগন্নাথপুর থানার এসআই লুৎফুর রহমান জগন্নাথপুর নিউজ ডটকমকে জানান, গ্রেফতারকৃত ডাকাতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে ডাকাতির ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছে। তবে তাদেরকে রিমান্ডে এনে ব্যাপকভাবে জিজ্ঞাসাবাদ করা হবে।
এ ব্যাপারে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরীর সাথে আলাপ হলে তিনি জগন্নাথপুর নিউজ ডটকমকে জানান, আটককৃত ৩ জনই কুখ্যাত ডাকাত এবং ইয়াবা ব্যবসায়ী। গ্রেফতারকৃত রফু এলাকায় ইয়াবা সম্রাট হিসাবে পরিচিত। মঙ্গলবার গ্রেফতারকৃতদের সুনামগঞ্জ জেল হাজতে প্রেরন করা হয়েছে।

 

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017-2023 Jagannathpurnews.Com
Desing & Developed BY ThemesBazar.Com